শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রানু মন্ডলের চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

রানু মন্ডলের চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

ইত্তেফাক২৪ ঃ দিনের পর দিন রানাঘাট স্টেশনে গান গেয়ে দিন কাটত রানু মণ্ডলের। নিত্যযাত্রীদের দিয়ে যাওয়া টাকাতেই তাঁর প্রয়োজন মিটত। কিন্তু মাসখানেক হল বদলে গিয়েছে রানাঘাটের সেই রানুর জীবন। এক নিত্যযাত্রীর দৌলতেই সোশ্যাল মিডিয়ার ‘সুরসাম্রাজ্ঞী’ হয়ে ওঠেন তিনি। সেখান থেকেই রানুর মুম্বই যাত্রা শুরু। কিন্তু জানেন কি? মুম্বইয়ের সঙ্গে সম্পর্ক রানুর সবেমাত্র গড়ে ওঠেনি? বহু বছর আগে মুম্বইয়ে থাকতেন তিনি। কাজ করতেন অভিনেতা ফিরোজ খানের বাড়িতে।

সম্প্রতি এই খবর ফাঁস হয়েছে সংবাদমাধ্যমে। জানা গিয়েছে, বছর কয়েক আগে অভিনেতা ও চলচ্চিত্র নির্দেশক ফিরোজ খানের বাড়িতে রান্নার কাজ করতেন রানাঘাটের রানু মণ্ডল। রান্নার পাশাপাশি ঘর ঝাড়পোছ করার কাজও করতেন তিনি। কিন্তু রানু যেহেতু বাঙালি ছিলেন, তাই একটু অসুবিধা হত তাঁর। ঝরঝর করে হিন্দি বলতে পারতেন না। ওই সংবাদমাধ্যমে এও প্রকাশ পেয়েছে, ছেলে ফরদিন খানকে দেখভাল করার জন্য রানুকেই বেছে নিয়েছিলেম ফিরোজ। এছাড়া ফিরোজের ভাই সঞ্জয় খানকেও কাজকর্মে সাহায্য করতেন রানু।

কিন্তু হঠাৎ মুম্বই কেন গিয়েছিলেন রানু? সোশ্যাল মিডিয়ার ‘সুরসাম্রাজ্ঞী’ জানিয়েছেন, কৃষ্ণনগরে থাকতেন তিনি। রানাঘাটে ছিল তাঁর মাসির বাড়ি। বিয়ের পর স্বামীর সঙ্গে তিনি মুম্বই যান। তখনই ফিরোজ খানের বাড়িতে রান্নাবান্নার কাজ শুরু করেন। পরে মানসিক অবসাদ ভুগতে থাকেন তিনি। ফিরে আসেন রানাঘাটেই। তারপরের গল্প তো সকলের জানা।

এখন রানু আবার ফিরেছেন তাঁর পুরনো কর্মক্ষেত্র মুম্বইয়ে। শোনা যাচ্ছে, জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস-এও দেখা যাবে তাঁকে৷ শোয়ের সঞ্চালক খোদ সলমন খান নাকি রানুকে বিগ বস-এ দেখার ইচ্ছাপ্রকাশ করেছেন৷ যদিও খবরটির সত্যতা নিয়ে সন্দেহ আছে৷ সে যাই হোক না কেন, হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’ রেকর্ড করার পর বিখ্যাত হয়ে গিয়েছেন তিনি। তাঁর কণ্ঠ মাতিয়েছে আট থেকে আশি সবাইকে। চায়ের ঠেক, সবজি-বাজার থেকে সেলুন, পাড়ার মোড়ের আড্ডা থেকে হেঁশেল, রানুদির চর্চা এখন সর্বত্র।

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© All rights reserved © 2019 Ittefaq24.Com
Design & Developed BY Host R Web